Tuesday, June 25, 2013

প্রত্যেক ব্লগার গুগল এ্যাডসেন্স এর মাধ্যমে অর্থ উপার্জন করতে চেষ্টা করুন. এটি টাকা অনলাইন করা সবচেয়ে জনপ্রিয় ও মূল্যবান উপায় হয়. আপনি অনন্য সামগ্রী সহ একটি সাইট তৈরি করে থাকেন, তাহলে একটি অতিরিক্ত আয় জন্য Google অ্যাডসেন্স যুক্ত করতে পারেন.
আজ আমি আপনাকে AdSense-এর জন্য ভাল ফলাফল দিতে কিছু টিপস দিতে হবেউ: ভালো মূলশব্দ ব্যবহার করার চেষ্টা করুন:
আপনার আয় আপনার কীওয়ার্ড উপর নির্ভর করে. আপনি আপনার ব্লগের জন্য ভাল কীওয়ার্ড খোঁজার জন্য Google AdWords টুল ব্যবহার করতে পারেন. আপনি উচ্চ প্রতিযোগিতার কীওয়ার্ড ব্যবহার করুন যদি আপনি স্থান যাচ্ছে জন্য কঠিন কাজ করতে হবে কারণ কম সমাপ্তির কীওয়ার্ড ব্যবহার করার চেষ্টা করুন.বি যথাযথ খুঁজতে ঘনত্ব প্রয়োজন:কোনো প্রবন্ধ পোস্ট করার আগে আপনাকে আপনার কীওয়ার্ড ঘনত্ব ন্যায্যতা প্রয়োজন. আপনার কীওয়ার্ড ঘনত্ব প্রাসঙ্গিক কুলুঙ্গি যাচ্ছে আবশ্যক. এটি সার্চ ইঞ্জিন থেকে আপনার ট্রাফিক বাড়ানোর জন্য গুরুত্বপূর্ণ. আপনার পোস্টে স্প্যাম হিসাবে চিহ্নিত করা হয় না, যেমন যদি আপনি কীওয়ার্ড ঘনত্ব টুল ব্যবহার করতে পারেন.সি পোস্ট নতুন বিষয়বস্তু:
আপনার ব্লগে ট্রাফিক জেনারেট করতে নতুন বিষয়বস্তু পোস্ট করার চেষ্টা করুন. কিন্তু আপনি কি নিখুঁত কীওয়ার্ড সেইসাথে নিখুঁত শব্দ ঘনত্ব ব্যবহার করা হয় যে মনে রাখবেন. আপনি আরো পোস্ট যদি আরো বৃদ্ধি বিজ্ঞাপন ক্লিকের আপনার সম্ভাবনা পোস্ট কারণ নূন্যতম দুটি পোস্ট দৈনন্দিন দিতে চেষ্টা করুন.ডি নিখুঁত রঙ বিজ্ঞাপন চয়ন করুন:
বিজ্ঞাপন নিখুঁত রং নির্বাচন মনে খুবই গুরুত্বপূর্ণ. বিজ্ঞাপনগুলি আপনার পোস্টের একটি অংশ মত চেহারা হিসাবে যদি রঙ চয়ন করার চেষ্টা করুন. দর্শকরা বিজ্ঞাপন পছন্দ করেন না যে কোন কিছু উপর ক্লিক আগ্রহী. তাই নিখুঁত সীমানা রং, ব্যাকগ্রাউন্ড রং, লিঙ্ক রং দিতে. আপনি যদি আপনার AdSense কন্ট্রোল প্যানেল পরিবর্তন করতে পারেন.


ই অবস্থান বিজ্ঞাপন ওয়েল
এটা আপনার বিজ্ঞাপনের অবস্থান চয়ন করুন আপনি অন্য গুরুত্বপূর্ণ.
আপনার বিজ্ঞাপন কাঠাকালি ক্লিক পাওয়ার অত্যন্ত প্রয়োজনীয় যে অবস্থান. একবার কেউ আপনার ওয়েব সাইট জড়িত থাকে, তারা তাদের তথ্য অনুসন্ধান প্রাসঙ্গিকতা আছে কিনা নিরূপণ শিরোনাম পরীক্ষা করে. আপনার ওয়েব সাইট কাছাকাছি নির্দেশিকা লিঙ্ক হিসাবে লিঙ্ক শিকার পজিশনিং সবচেয়ে কার্যকর উপায় মধ্যে অন্যতম.
বরং মুখের তুলনায় এড়িয়ে পেজ সর্বোচ্চ এবং নীচে আপনার লিংক বসান.এফ অত্যধিক বিজ্ঞাপন ব্যবহার করবেন না
আপনার উপর অনেক বিজ্ঞাপন স্থায়ীভাবে বসবাস করা যদি আপনার ওয়েব সাইটে তারা তথ্যের জন্য ক্লিক আছে তা প্রশ্ন রিডার চলে যাবে. , তাই সবসময় আপনার পোস্ট এ কিছু বিজ্ঞাপন লাগাতে চেষ্টা স্প্যামিং হিসাবে যদি এই conjointly প্রদর্শিত হবে.

0 comments:

Marque slider

আপনাকে FreeTalk এ স্বাগতম Thank you for come Here

FreeTalk. Powered by Blogger.

Popular Posts

Blog Archive